ফেব্রুয়ারি ২, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
চারপাশ শিরোনাম

মামুনুল হককে নিয়ে লাইভ, পুলিশের এএসআই প্রত্যাহার

পুলিশের পোশাক পরে মামুনুল হককে নিয়ে ফেসবুক লাইভে এসে বক্তব্য দেয়ায় গোলাম রাব্বানী নামে কুষ্টিয়া পুলিশের এক এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে গোলাম রাব্বানীর ভিডিও ভাইরাল হওয়ার পরে রোববার (৪ এপ্রিল) তাকে প্রত্যাহার করে কুষ্টিয়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। গোলাম রাব্বানী বর্তমানে কুষ্টিয়ার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত ছিলেন।

সোমবার কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গোলাম রাব্বানীর বিরুদ্ধে এরই মধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে।

জানা যায়, এএসআই গোলাম রাব্বানীর গ্রামের বাড়ি দিনাজপুর। পুলিশের পোশাক পরিহিত অবস্থায় ফেসবুকে লাইভে এসে মিডিয়া ও সাংবাদিকদের বিরুদ্ধে বিষোদগার করেন তিনি।

ফেসবুক লাইভে এসে গোলাম রাব্বানী বলেন, ‘কাল মামুনুল হক হুজুরের একটি ভিডিও দেখলাম। স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গেছেন তিনি। অধিকাংশ সাংবাদিক সেখানে চিল্লাপাল্লা করে তার কাবিননামা দেখতে চাচ্ছে। আমার প্রশ্ন- সাংবাদিককে এই অধিকার কে দিয়েছে। আপনি যে কাবিননামা দেখবেন, আপনাকে এই অধিকার কি রাষ্ট্র দিয়েছে? আমি তো পুলিশের চাকরি করি, আমার জানা নাই।’

‘ভণ্ডামির একটা সীমা আছে। যদি স্ত্রী ব্যতীত অন্য কাউকে নিয়ে যেত, তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হতো। মিডিয়ার মাধ্যমে এমন একটা আলেম মানুষকে ষড়যন্ত্রমূলকভাবে এ ধরণের হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে।’

খুলনা রেঞ্জের ডিআইজি ড. মুহিদ উদ্দিন জানান, গোলাম রাব্বানীর বিরুদ্ধে ইতিমধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে। প্রত্যাহার করে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

Similar Posts

error: Content is protected !!