ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১১:১৯ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

উপস্থাপনায় তিশা

ছোট ও বড় পর্দার প্রিয় মুখ অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অভিনয়ের পাশাপাশি সংগীত ও নৃত্যাঙ্গনেও রয়েছে তার পারদর্শিতা। সময়ে সময়ে নানারূপে দর্শকের সামনে হাজির হয়েছেন এ অভিনেত্রী। এবার তাকে দেখা যাবে ভিন্ন এক রূপে। সম্প্রতি জানা গেছে তিশা উপস্থাপক হিসেবে যাত্রা করতে যাচ্ছেন। এর আগে পর্দায় তাকে উপস্থাপনা করতে দেখা যায়নি।

মোবাইল ফোন প্রতিষ্ঠান গ্রামীণফোনের ‘দ্য বক্স’ নামের একটি গেম শো নিয়মিত উপস্থাপনা করবেন তিশা। এটি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল। তিনি এর আগে অপি করিমকে নিয়ে ‘অফিস গ্লোয়িং চেয়ার’, মাসুমা রহমান নাবিলাকে নিয়ে ‘এক ডিশ দুই কুক’ ও অপূর্বকে নিয়ে ‘বিফ কার্নিভ্যাল’সহ বেশ কয়েকটি টিভি শো নির্মাণ করেছেন।

‘দ্য বক্স’ নামের গেম শোয়ের প্রথম পর্বের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। প্রথম পর্বে তিশার অতিথি হিসেবে দেখা যাবে হালের প্রিয় অভিনেতা সিয়াম ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলাকে।

উপস্থাপনা প্রসঙ্গে তিশা বলেন, ‘নাটক-সিনেমায় নিয়মিত অভিনয় করলেও এবার প্রথমবারের মতো অনুষ্ঠান উপস্থাপনা করছি। ‘দ্য বক্স’ নামের অনুষ্ঠানটি মূলত একটি গেম শো। আমি মনে করি এটি পুরোপুরি ভিন্ন ধরনের একটি অনুষ্ঠান। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘দ্য বক্স’র প্রতি পর্বে অংশ নেবেন দেশের বিনোদন অঙ্গনের তারকারা। অনুষ্ঠান প্রসঙ্গে নির্মাতা শাহরিয়ার শাকিল বলেন, অনুষ্ঠানটির প্রথম সিজন আমরা পাঁচ পর্বে ভাগ করেছি, যা একসঙ্গে এনটিভি ও এটিএন বাংলায় প্রচার হবে। আশা করি আমার নির্মিত আগের টিভি শোগুলোর মতো এটিও সবার পছন্দ হবে। অনুষ্ঠানটি আগামীকাল থেকে প্রচার শুরু হবে।

Similar Posts

error: Content is protected !!