জানুয়ারি ২৮, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

নিরবের নায়িকা হয়ে ফিরছেন বুবলী

বেশ অনেকদিন আড়ালে থাকা চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নানা গুঞ্জন ডালপালা মেললেও সেগুলোতে কর্ণপাত না করে ফিরছেন নতুন রূপে। সোমবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁতে চুক্তিবদ্ধ হলেন নতুন সিনেমায়। সিনেমার নাম ‘চোখ’। এখানে তিনি চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বাঁধছেন।

মুক্তির অপেক্ষায় থাকা ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা। সে ছবি মুক্তির আগেই ফের একসঙ্গে আসছেন এ তারকাজুটি।

অনামিকা মন্ডলের চিত্রনাট্যে থ্রীলার গল্পে নতুন এ ছবিটি পরিচালনা করবেন আসিফ ইকবাল জুয়েল। চলতি ফেব্রুয়ারিতে এ সিনেমার শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শবনম বুবলী বলেন, চোখের কনসেপ্ট শুনে মুগ্ধ হই। যেখানে আমাকে পুরোপুরিভাবে ওয়েস্টার্ন ও করপোরেট টাইপের গেটআপে পাওয়া যাবে। পরিচালক জুয়েল ভাইয়ের ব্যাকগ্রাউন্ড খুবই ভাল। নিরব ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়াও দারুণ। তিনি সহশিল্পীকে যথাযথ সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে এ প্রজেক্টে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে।

নিরব বলেন, ক্যাসিনোতে কাজ করে বুঝেছি বুবলী পরিপূর্ণ ডেডিকেটেড শিল্পী। বলেন, নতুন করে আবার তার সাথে কাজ করতে যাচ্ছি৷ প্রত্যাশা অনেক বেশি। আশা করছি দারুণ কিছুই হবে

Similar Posts

error: Content is protected !!