ফেব্রুয়ারি ১, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

শাশুড়ি হচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি ও দম্পতি মৌসুমী-ওমর সানি। দেখতে দেখতে তাদের বিয়ের ২৫ বছর পেরিয়ে গেলো। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে। এবার তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। এই তারকা দম্পতির ছেলে ফারদিন এহসান বিয়ে করতে যাচ্ছেন। পাত্রীর নাম আয়েশা যিনি কানাডা প্রবাসী এক অনিন্দ্য রূপবতী। ছেলের হবু বউকে দেখেই পছন্দ করেছেন তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি।

আগামী ৯ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে ফারদিন ও আয়েশার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে ৫ এপ্রিল আরেকটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হবে তাদের গায়ে হলুদ। স্বভাবতই ছেলের বিয়ে নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন পরিবারের সবাই।

চিত্রনায়িকা মৌসুমী বলেন, গায়েহলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে। তিনি বলেন, ‘আমাদের ছেলে বড় হচ্ছে। তার জীবন গুছিয়ে দেওয়াটা আমাদের দায়িত্ব। সে নিজের মতো করে নানা রকম কাজ করছে। তা ছাড়া জীবনটা গুছিয়ে দিতে একদিন না একদিন তাকে বিয়েও করাতে হবে। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে তো মা হিসেবে নিজেরও ভালো লাগবে। মেয়েটা শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা–বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

Similar Posts

error: Content is protected !!