ফেব্রুয়ারি ১, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান!

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকে একাকি জীবন কাটাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।  ছেলে আব্রাম খান জয় মায়ের সঙ্গে।

বিয়ে ও বিচ্ছেদ নিয়ে শাকিবের জীবনে বহু ঝড় বয়ে গেছে। এখন তিনি ‘বিবাহিত ব্যাচেলর’।  ।  অপুর সঙ্গে বিয়ের খবর জানাজানি হওয়ার পর বেশ আলোচনা-সমালোচনা হয়।  এরপর থিতু হতে কিছুটা সময় নিয়েছেন এই জনপ্রিয় নায়ক।
অনেক তো একা থাকা হলো। এবার আবার জীবনটাকে সাজাতে চাচ্ছেন।  সঙ্গীও খোজা শুরু করেছেন শাকিব। বিয়ের জন্য ভালো পাত্রী চাই তার।

সম্প্রতি তার ৪২তম জন্মদিন গেছে। জন্মদিনটা পাবনায় কাটিয়েছেন।  চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার প্রডাকশন। সেখানেই শুটিংয়ের মধ্য দিয়ে কাটছে নায়কের জন্মদিনটি । শাকিব জানালেন কাজের মধ্যে থাকতেই তিনি ভালবাসেন। তাই শুটিং স্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

৪০ পেরোনো শাকিবের বিয়ে নিয়েও প্রশ্ন উঠছে। নিজের বিয়ে নিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘মেয়ে খুঁজছি। ভালো একটা মেয়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি।’

তাহলে কেমন মেয়ে চাই শাকিবের? ‘লক্ষ্মী একটা মেয়ে। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে। বাকী জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

Similar Posts

error: Content is protected !!