ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

বিটিভির অ্যাপ-দেখা যাবে যেকোনো দেশ থেকে

https://sdrishtikone.com/

এখন পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) দেখা যাবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। সম্প্রতি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ টেলিভিশনের ‘বিটিভি অ্যাপ’ উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকা ও চট্টগ্রাম কেন্দ্র এবং ১৪টি উপকেন্দ্রের মাধ্যমে বর্তমানে বিটিভির সম্প্রচার কার্যক্রম পরিচালিত হচ্ছে। আরও ছয়টি বিভাগীয় শহরে আগামী দুই বছরের মধ্যে বিটিভির ছয়টি কেন্দ্র স্থাপন করা হবে।

পৃথিবীর যেকোনো প্রান্তে বসে এখন বিটিভি দেখা যাবে। মানুষের এখন ব্যস্ততা বেড়ে গেছে। এখন সময় করে আর প্রতিদিন টিভির সামনে সবাই বসতে পারেন না। সবার হাতেই এখন মোবাইল ফোন। যুগের সঙ্গে তাল মিলিয়ে বিটিভি অ্যাপ চালু করেছে, এটি প্রশংসার দাবি রাখে।

বর্তমানে ৩৪টি চ্যানেল সম্প্রচারে রয়েছে উল্লেখ করে তিনিবলেন, আরও ১০ থেকে ১১টি চ্যানেল সম্প্রচারে আসার প্রক্রিয়ায় আছে। আশা করি চ্যানেলগুলো নতুন প্রজন্মের জন্য অনুষ্ঠানমালা তৈরি করে সুন্দর বার্তা তাদের কাছে পৌঁছে দেবে। দেশের মানুষের মনন তৈরি করতে এসব চ্যানেল বিরাট ভূমিকা রাখবে।

বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন বলেন, বিটিভিকে আরও বেশি মানুষের কাছে নিতে এই অ্যাপ তৈরি করা হয়েছে। এই অ্যাপের মাধ্যমে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে বিটিভির সকল অনুষ্ঠান দেখা যাবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংসদ টেলিভিশনের মহাপরিচালক আবেদা আক্তার, বিটিভির অনুষ্ঠান বিভাগের উপমহাপরিচালক ডা. সৈয়দা তাসমিনা আহমেদ প্রমুখ।

Similar Posts

error: Content is protected !!