ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
বিনোদন শিরোনাম

বেঁচে আছেন ইত্যাদির ‘নানা-নাতি’র নাতি

শুক্রবার মধ্যরাত থেকে ফেসবুকের বিভিন্ন গ্রুপে খবর আসতে থাকে, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির ‘নানা-নাতি’র নাতি শওকত আলী তালুকদার নিপু মারা গেছেন। খবরটি গুজব।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ফাগুন অডিও ভিশনের মিডিয়া কো-অর্ডিনেটর কিবরীয়া মিঠু। ইত্যাদি অনুষ্ঠানটি নির্মিত হয় ফাগুন অডিও ভিশন প্রোডাকশন হাউস থেকে।

মিঠু বলেন, ‘নিপু ভাই ভালো আছেন, সুস্থ আছেন। অনেকটা তার মতো দেখতে একজনকে শওকত আলী তালুকদার নিপু বলে প্রচার করা হচ্ছে।’

মিঠু আরও বলেন, ‘নিপু ভাই কিন্তু কোনো ইউটিউব কনটেন্টে কাজ করেন না। ইত্যাদির মতো প্ল্যাটফর্মে কাজ করার পর তিনি আর অন্য কোনো জায়গায় কাজ করতে চাননি।’

বিষয়টি নিয়ে নিপু ফেসবুকে ভিডিও বার্তায় বলেন, ‘আমি আপনারদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনও একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনও জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’

নাতি খ্যাত শওকত আলী তালুকদার নিপু টানা ২৮ বছর ধরে ইত্যাদিতে অভিনয় করে আসছেন।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, ‘নানা-নাতি’র নাতি মোস্তাফিজুর রহমান মারা গেছেন। মূলত যে মোস্তাফিজুর মারা গেছেন তিনি ইত্যাদির নাতি নন।

মোস্তাফিজুর কৌতুক অভিনেতা। হিরো আলাম, হারুন কিসিঞ্জার, চিকন আলীদের সঙ্গে বিভিন্ন ইউটিউব কনটেন্টে তাকে দেখা গেছে। শ্বাসকষ্টে ভুগে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে তার সহশিল্পী চিকন আলী।

Similar Posts

error: Content is protected !!