ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৮:৩৮ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
আন্তর্জাতিক শিরোনাম

হাসপাতাল থেকে ফিরেই মাস্ক খুলে সমালোচনায় ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরেই নতুন করে সমালোচনার পড়েছেন। এবার করোনা ভাইরাসের সংক্রমণ থাকার পরেও ঝুঁকি থাকা সত্বেও মাস্ক খুলেই আমেরিকানদের করোনা নিয়ে ভয় না পাওয়ার অভয় দিলেন। খবর রয়টার্সের।

ট্রাম্প সোমবার হোয়াইট হাউসে ফিরে আসেন। সেখানে তিনি মাস্ক খুলে ফটোসেশন করেন। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘এটাকে আপনার ওপর আধিপত্য করতে দেবেন না। এটাকে ভয়ও পাবেন না। আমরা ফিরছি, আমরা কাজে ফিরছি। এটাকে আপনার ওপর আধিপত্য করতে দেবেন না। এ থেকে বের হয়ে আসনু, সতর্ক থাকুন।’

ট্রাম্প সামরিক হাসপাতালে চিকিৎসা গ্রহন করে ফিরলেও এখনো করোনামুক্ত হননি। গত শুক্রবার করোনা শনাক্ত হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। রাজধানী ওয়াশিংটন ডিসির সামরিক হাসপাতাল থেকে হেলিকপ্টার যোগে হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প। এ সময় সাদা রঙের সার্জিক্যাল মাস্ক পরা ছিলেন তিনি, কিন্তু হোয়াইট হাউসের দক্ষিণ চত্বরের সিঁড়ি দিয়ে বারান্দায় ওঠার পর তিনি মাস্ক খুলে ফেলে ছবি তোলার জন্য দাঁড়ান, স্যালুট দেন ও বুড়ো আঙুল উঁচিয়ে ‘সব কিছু ঠিক আছে’ বলে ইঙ্গিত দেন।

তারপর তিনি হাসপাতাল থেকে ফিরে হোয়াইট হাউসের ভেতরে ঢুকে যান আর তখনও মাস্কটি তার পকেটে ঢোকানো ছিল, সিএনএনের ফুটেজে চিত্রটি ওঠে আসে। মাস্ক খুলে ফেলায় নতুন করে সমালোচনায় বিদ্ধ হচ্ছেন ট্রাম্প।

Similar Posts

error: Content is protected !!