ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
চারপাশ শিরোনাম

নোয়াখালীর কবিরহাটে মানসিক অসুস্থ নারী ধর্ষিত, ৪ মাসের অন্তঃসত্ত্বা

নোয়াখালী কবিরহাট উপজেলা ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড়ের উত্তর জগদানন্দ গ্রামের মৃত আবুল কাশেমের বিধবা স্ত্রী নুর নাহার (মানসিক অসুস্থ) এলাকার সংঘবদ্ধ মাদকাসক্তদের দ্বারা ধর্ষিত হয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে মানবেতর জীবনযাপন করছে।

উত্তর জগদানন্দ গ্রামের সমিতির দোকান মোকামের ইয়াবা সম্রাট মনিরের ছেলে আরমান হোসেন লালু সহ শান্ত,সাকিল,ইউছুফ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। বিগত ৪/৫ মাস ধরে স্বামী হারা মানসিক অসুস্থ ধর্ষিতা নুর নাহার ৬ বছরের কন্যা সন্তানকে নিয়ে নিজ বসতবাড়িতে একা বসবাস করার সুবাদে উক্ত ধর্ষকেরা রাতের বেলা বিভিন্ন সময়ে ধর্ষণ ও নির্যাতন করে আসছে।

ধর্ষিতা কর্তৃক ঘটনা প্রকাশ হলে এলাকাবাসী ও গন্যমান্য ব্যক্তি স্থানীয় ডাক্তার দ্বারা নির্শ্চিত হয়ে ব্যাপারটি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে ধর্ষিতাকে আইনগত ব্যবস্থার পরামর্শ দেয়।

এদিকে ধর্ষিতার ভাই নিকটস্থ কবিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করে,এতে করে ধর্ষিতা হুমকির মুখে প্রাণ বাঁচানোর তাগিদে নিজ বসতবাড়ি ত্যাগ করে অন্যত্র আত্মগোপন করে আছে।

ধর্ষকদের ও তাদের অভিভাবক সন্ত্রাসি কার্যকলাপে আতংকিত ধর্ষিতাসহ এলাকাবাসী জনপ্রতিনিধি ও প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছে।

-শাহাদাত সোহাগ, নোয়াখালী প্রতিনিধি

Similar Posts

error: Content is protected !!