ফেব্রুয়ারি ১, ২০২৩ ২:৩৩ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
আন্তর্জাতিক শিরোনাম

লড়াইয়ের জন্য প্রস্তুত মমতা

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে সর্বাত্মক লড়াইয়ের জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় বিধানসভা নির্বাচনের প্রচারে নেমে মঙ্গলবার এ কথা বলেন তিনি। এসময় খেলা হবে, জেতাও হবে বলে হুঙ্কার দেন মমতা।

তিনি বলেন, কয়েকটা গুন্ডা এখন বাংলায় বিজেপি করছে। আমরা বিজেপির হাতে বাংলাকে কখনই তুলে দিতে দেবো না। তারজন্য সর্বাত্মক লড়াইয়ের ময়দানে নামতে প্রস্তুত আছি। ভোটে খেলা হবে, জেতাও হবে। আর জিতবো আমরাই।

তিনি বলেন, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। এটা দিল্লির ভোট নয়। এটা বাংলার ভোট। তাই বাংলা মাকে রক্ষা করার চ্যালেঞ্জ আমাদের কাছে। কোমরে চোট আছে, পায়ে ব্যান্ডেজ আছে। তবুও আমাকে আটকে রাখা যাবে না। আঘাত জয় করেই আমি মানুষের কাছে যাবো। আমি আঘাতের কাছে হারবো না।

মমতা বলেন, বিজেপি যতোই চেষ্টা করুক গায়ের জোরে বাংলা দখলে নিতে দেবো না। আমরা সর্বাত্মক লড়াই করতে প্রস্তুত। মনে রখবেন, ভোটে খেলা হবে, জেতা হবে। আর জিতবে বাংলাই।

মমতা এদিন মোদি নেতৃত্বাধীন কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমণ করে বলেন, দেশে নোটবন্দি করে মানুষের টাকা লুঠ করেছে। এখন সেই টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে। বিজেপি কোথায় পাচ্ছে এতো টাকা? মানুষ সবই বুঝতে পারছেন। এবারের ভোটে আমরা সবার সহযোগিতা নিয়েই খেলবো। এক পায়ে এমন খেলা খেলবো যে ওরা বুঝতে পারবে। এবারে বহিরাগতদের দিয়ে আমরা ভোট করাতে দেবো না।

মমতা অভিযোগ তুলে বলেন, কয়েকটা গুন্ডা এখন বাংলায় বিজেপি দলটা করছে। আমাদের তৃণমূলে যে মীরজাফরগুলো ছিলো তারা এখন দল ছেড়ে চলে গিয়েছে। তৃণমূল এখন মানুষের দল।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে আক্রমণ করেন। অমিত শাহের কলকাতায় বৈঠক নিয়ে তীব্র কটাক্ষ করেন তিনি বলেন, কলকাতায় বসে আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। কাজ নেই, কর্ম নেই। এখানে বসে হামলা করার চক্রন্ত।

মমতা অভিযোগ তুলে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী কমিশনে নাক গলাচ্ছেন। আমার সন্দেহ হচ্ছে, উনিই ইলেকশন কমিশন চলনা করছেন কি না!

Similar Posts

error: Content is protected !!