জানুয়ারি ২৮, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
আন্তর্জাতিক শিরোনাম

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ১০

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের একটি সুপারমার্কেটে এক বন্দুকধারীর গুলিতে অন্তত ১০ ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে পুলিশের এক কর্মকর্তা রয়েছেন। স্থানীয় সময় সোমবার দুপুরের দিকে এই গুলির ঘটনা ঘটে। সিএনএন,বিবিসি।

পুলিশ বলছে, তারা সন্দেহভাজন এক বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি আহত হয়েছেন। এই গুলির ঘটনায় তিনি আহত হন। তার সম্পর্কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ। বেলা আড়াইটার দিকে গ্রোসারি স্টোরে এক ব্যক্তি প্রবেশ করে। তারপরই গুলি শুরু হয়। ২০ মিনিটের মাথায় স্থানীয় পুলিশ টুইট করে জানায়, গ্রোসারি স্টোরটিতে বন্দুকধারী রয়েছেন। তিনি গুলি ছুড়ছেন। পরে এলাকাটি এড়িয়ে চলার জন্য লোকজনকে সতর্ক করে পুলিশ।

প্রাথমিক ভাবে কিং সোপার্স সুপারমার্কেট নামে ওই স্টোরে অভিযুক্ত বন্দুকধারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছিলেন বলে জানিয়েছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অন্য এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এআর-১৫ স্টাইলের রাইফেল ব্যবহার করে এই হামলা চালানো হয়েছে।

এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, কলোরাডোর দক্ষিণ বৌলডারে অবস্থিত ওই গ্রোসারি সুপারমার্কেটে হঠাৎ এক ব্যক্তি আসেন। ভেতরে ঢোকার পরই কোনো কথা না বলে রাইফেল দিয়ে গুলিবর্ষণ শুরু করেন তিনি। এতেই নিহতের ওই ঘটনা ঘটে।

ঘটনাস্থল সুপারমার্কেটের সামনে এখনও প্রচুর সংখ্যক পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। মার্কিন ওই সংবাদমাধ্যমটি জানিয়েছে, জামা পরিহিত নেই; এমন এক ব্যক্তিকে সুপারমার্কেটের ভেতর থেকে পুলিশ হেফাজতে নিতে দেখেছে তারা।

উল্লেখ্য, গ্রেফতারকৃত ওই ব্যক্তির হাতে ও ডান পায়ে রক্তের দাগ ছিল এবং হাতে হাতকড়া লাগানো ছিল। ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে অন্যত্র নিয়ে যাওয়া হয়।

Similar Posts

error: Content is protected !!