ফেব্রুয়ারি ১, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
আন্তর্জাতিক শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসছেন জাসিন্ডা

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন। বার্তাসংস্থা রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে। আগামী গ্রীষ্মেই সঙ্গী ক্লার্ক গেফোর্ডের সঙ্গে গাঁটছড়া বাধবেন তিনি। বুধবার স্থানীয় গণমাধ্যমগুলো এই খবর নিশ্চিত করেছে।

কোস্ট রেডিওর বরাত দিয়ে নিউজিল্যান্ড হেরাল্ডের এক প্রতিবেদনে বলা হয়, প্রধানমন্ত্রী জাসিন্ডা এবং টিভি উপস্থাপক ক্লার্ক অবশেষে বিয়ে করার মতো একটি দিন ঠিক করতে পেরেছেন।

জাসিন্ডার উদ্ধৃতি দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, ‘এর অর্থ এটি নয় যে, বিষয়টি আমরা কাউকে জানিয়েছি। তাই আমার মনে হয়, আগে কিছু মানুষকে আমাদের নিমন্ত্রণ করা উচিত।’

৪০ বছর বয়সী জাসিন্ডা এবং ৪৪ বছর বয়সী ক্লার্ক ২০১৯ সালের ইস্টার হলিডেতে বাগদান সেরেছিলেন। তাদের দু’বছরের একটি মেয়েও রয়েছে।

দক্ষিণ গোলার্ধে সাধারণত ডিসেম্বরের থেকে ফেব্রুয়ারি পর্যন্ত গ্রীষ্মকাল থাকে। অর্থাৎ ওই তিনমাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী।

সংবাদমাধ্যমের খবরে তাকে উদ্ধৃত করে বলা হয়, এই বিয়ে সম্ভবত ঐতিহ্যবাহী নিয়মে হবে না। জাসিন্ডা মনে করেন, বিয়ের পার্টি করার মতো বয়স তার আর নেই। বিয়ের খবরের বিষয়ে নিউজিল্যান্ড প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, সকালে যে খবর বেরিয়েছে, তার চেয়ে বেশি কিছু বলার নেই।

Similar Posts

error: Content is protected !!