জানুয়ারি ২৯, ২০২৩ ২:৪১ পূর্বাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
আন্তর্জাতিক শিরোনাম

টক-শোতে তর্কবিতর্ক, এমপিকে চড় মারলেন নারী নেত্রী

দুর্নীতির অভিযোগ তুলতেই দু’জনের মধ্যে তর্কাতর্কি শুরু। কিছু বুঝে উঠার আগেই এমপির গালে চড় মেরে বসেন এক নারী নেত্রী। তারপর শুরু হয় দু’জনের হাতাহাতি। এ ঘটনা দেখে তাজ্জব হয়ে যান অনুষ্ঠনের সঞ্চালক নিজেই।

পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়ায় এরইমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে। খবর ডনের

জানা গেছে, পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নারী নেত্রী ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা এমপি আব্দুল কাদির খান মান্দোখেলকে নিয়ে একটি টক-শোর আয়োজন করে ওই টিভি চ্যানেল।

অনুষ্ঠান শুরুর কিছু সময় পর রাজনীতি ও দুর্নীতি নিয়ে হঠাৎ করেই তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। এসময় আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং মানহানির মামলা করবেন বলে জানান। এনিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে হঠাৎ করেই আব্দুল কাদিরকে চড় মেরে বসেন ফিরদৌস কাদির। তারপর শুরু হয় দু’জনের হাতাহাতি। যা ওই টিভি চ্যানেল লাইভ দেখানো হচ্ছিলো।

ফিরদৌস আশিক আওয়ান পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক বিশেষ সহকারী ছিলেন। অন্যদিকে, পিপিপি নেতা আব্দুল কাদির খান মান্দোখেল বর্তমানে এমপি হয়ে দায়িত্ব পালন করছেন।

Similar Posts

error: Content is protected !!