ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
জাতীয় শিরোনাম

দ্বিতীয় টেস্টেও খালেদা জিয়ার করোনা পজিটিভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্বিতীয় করোনা টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। ফুসফুসেও কোনো জটিলতা নেই।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী এ তথ্য জানিয়েছেন। শনিবার দিবাগত রাত ১টার দিকে তিনি খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে গণমাধ্যমকর্মীদের ব্রিফ করেন।

ডা. এফ এম সিদ্দিকী বলেন, ‘আজ উনার (খালেদা জিয়া) শারীরিক পরীক্ষার সবগুলো রিপোর্ট ভালো এসেছে। করোনার দ্বিতীয় সপ্তাহে যেসব জটিলতা দেখা দেয়, সেগুলো তিনি কাটিয়ে উঠেছেন। ম্যাডামের অবস্থা ভালো আছে, তার ফুসফুসেও কোনো জটিলতা নেই। আশা করছি- ৫-৬ দিন পর তৃতীয় দফা নমুনা টেস্টে উনার রিপোর্ট নেগেটিভ আসবে। উনি করোনামুক্ত হবেন।’

jagonews24.com

চিকিৎসক টিমের আরেক সদস্য ডা. জাহিদ বলেন, ‘খালেদা জিয়া ছাড়াও বাসার তিনজনের করোনার দ্বিতীয় টেস্টেও রিপোর্ট পজিটিভ এসেছে। তবে অন্য পাঁচজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা এখন করোনামুক্ত।’

এর আগে রাত ১০টা ৫ মিনিটে ডা. এফ এম সিদ্দিকী ও অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করতে রাজধানীর গুলশানে তার বাসভবন ‘ফিরোজায়’ যান।

দুই চিকিৎসক তার স্বাস্থ্য পরীক্ষা এবং আজকের করা পরীক্ষাগুলোর রিপোর্ট পর্যালোচনা করেন। তারা দুই ঘণ্টারও বেশি সময় খালেদা জিয়ার বাসভবনে অবস্থান করেন।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। তার সঙ্গে গুলশানের বাসভবন ‘ফিরোজায়’ বসবাস করা আরও ৮ জন করোনা আক্রান্ত হন। তাদের মধ্যে পাঁচজন করোনামুক্ত হয়েছেন। বাকি তিনজনের চিকিৎসাও খালেদা জিয়ার সঙ্গেই করানো হচ্ছে।

Similar Posts

error: Content is protected !!