ফেব্রুয়ারি ১, ২০২৩ ২:৩৫ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
রাজনীতি শিরোনাম

সেলিমপুত্র ইরফানের মামলার তদন্তে ডিবি

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে ধানমন্ডি থানায় দায়ের করা মামলাটি পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে হস্তান্তর করা হচ্ছে।

বুধবার সন্ধ্যায় ধানমন্ডি থানার ওসি মো. ইকরাম আলী মিয়া বাংলাদেশ জার্নালকে বলেন, মামলাটি গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করার জন্য একটি আদেশ এসেছে। মামলাটি হস্তান্তর জন্য প্রস্তুতি চলছে ।

উল্লেখ্য, গত সোমবার ২৬ অক্টোবর সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা হয়। নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান সোমবার ভোরে মামলাটি করেছেন।

মামলার আসামিরা হলেন, ইরফান সেলিম, তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ, হাজি সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই তিন জন।

সোমবার মামলা দায়েরের পর দুপুরে র্যাব পুরান ঢাকায় চকবাজারের ২৬ দেবীদাস লেনে হাজী সেলিমের বাসায় অভিযান চালিয়ে সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে হেফাজতে নেয়। বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের দুই জনকে এক বছর করে কারাদণ্ড দেন।

হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমান ও মামলার আরেক আসামি এবি সিদ্দিক দীপুকেও পুলিশ গ্রেপ্তার করে।

Similar Posts

error: Content is protected !!