জানুয়ারি ২৯, ২০২৩ ২:০৭ পূর্বাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
রাজনীতি শিরোনাম

নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে সিলেটে ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে মামলা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বিকেলে কোতোয়ালি মডেল থানায় নুরের বিরুদ্ধে মামলাটি করেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য কিশওয়ার জাহান সৌরভ।

সৌরভ বলেন, নুর ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগের কেউ প্রকৃত মুসলমান না এবং প্রকৃত মুসলমানেরা আওয়ামী লীগ করতে পারেন না- এমন মন্তব্য করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। সামাজিক মাধ্যমে এধরনের উস্কানিমূলক ও বিভ্রান্তিমূলক বক্তব্য দেয়ায় সমাজে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, নুরের বিরুদ্ধে একটি এজাহার দেয়া হয়েছে। পুলিশ তা আমলে নিয়ে অভিযোগটি তদন্ত করে দেখছে।

গত ১৪ এপ্রিল নিজের ফেসবুক পেজে লাইভে এসে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন ‘আওয়ামী উগ্রবাদীরা আলেম ওলামাদের নিয়ে যে বিদ্বেষ ছড়াচ্ছে, ফেসবুকে লেখালেখি করছে এবং তাদের চরিত্র হননের চেষ্টা করছে তারা কখনও মুসলমান হতে পারে না। এদের কোনো ঈমান নেই। প্রকৃত পক্ষে এরা একটাও ঈমানদার না। কোনো প্রকৃত মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। আওয়ামী লীগকে সমর্থন করতে পারে না। মুসলমানদের উচিত আওয়ামী লীগ ত্যাগ করা।’

Similar Posts

error: Content is protected !!