ফেব্রুয়ারি ৮, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ || শতাব্দীর দৃষ্টিকোণ
খেলাধুলা শিরোনাম

৪ ম্যাচ নিষিদ্ধ সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনীর বিপক্ষে আম্পায়ারের ওপর মেজাজ হারিয়ে লাথি দিয়ে স্টাম্প ভেঙে ফেলা ও স্ট্যাম্প তুলে আছাড় মারার ঘটনায় মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসানকে ৪ ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে বিসিবি। মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে সপ্তম রাউন্ডে আবাহনীর বিপক্ষে ম্যাচে আউট না দেয়ার প্রতিবাদে লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে দেন সাকিব আল হাসান। এরপর আম্পায়ারের দিকে রাগান্বিত হয়ে তাকিয়ে কিছু বলতে থাকেন। অনেকটা সময় এমন আচরণ করেন সাকিব।

শুধু তাই নয় বৃষ্টি ও বাতাসের কারণে আম্পায়াররা যখন কভার আনার ডাক দেন তখন আবার মেজাজ হারান সাকিব আল হাসান। এবার তেড়েফুড়ে গিয়ে ৩ স্টাম্প তুলে ছুঁড়ে ফেলেন।

যদিও রাতেই অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্ষমা চেয়েছেন তিনি।

ফেসবুকে এক পোস্টে সাকিব লিখেছেন, প্রিয় ভক্ত ও অনুসারীরা, মেজাজ হারিয়ে সবার; বিশেষ করে যারা বাসায় বসে খেলা দেখছেন, তাদের ম্যাচটা নষ্ট করে দেয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত। আমার মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়র এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। কিন্তু মাঝেমধ্যে কিছু কিছু মতবিরোধে দুর্ভাগ্যজনকভাবে এটা ঘটে যায়। আমি আমার দল, ম্যানেজম্যান্ট, টুর্নামেন্ট অফিসিয়াল এবং আয়োজক কমিটির কাছে এই মানবীয় ভুলের জন্য ক্ষমা চাইছি। আশা করছি, ভবিষ্যতে এটার পুনরাবৃত্তি হবে না। ধন্যবাদ এবং সবার জন্য ভালোবাসা।

Similar Posts

error: Content is protected !!